• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় স্ত্রীর 'সাবেক স্বামী'র কোপে ছাত্রলীগ কর্মী নিহত

  বরগুনা প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ২০:১৭
হত্যা
(ছবি : দৈনিক অধিকার)

বরগুনায় স্ত্রীর সাবেক স্বামীর কোপে রিফাত শরীফ নামে বরগুনা সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। বুধবার (২৬জুন) সকাল ১১টার দিকে সরকারি কলেজ গেটে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, বরগুনার সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়ানের দুলাল শরীফের ছেলে ও সাবেক ছাত্রলীগ কর্মী রিফাত শরীফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার সদ্য বিবাহিতা স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সাবেক স্বামী বরগুনার আবুবকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড ও তার লোকজন। পরে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার রিফাতের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানেই তার মৃত্যু হয়।

সূত্র জানায়, ঘটনার সূত্রপাত হয় দুই মাস আগে, রিফাত শরীফের বিয়ে থেকে। রিফাত আয়শা সিদ্দিকা মিন্নিকে বিয়ে করলে নয়ন বন্ড আয়শাকে তার সাবেক স্ত্রী দাবি করেন। সেই সঙ্গে আয়শার ফেসবুক আইডি হ্যাক করে তার ছবি দিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেন। 

এই বিষয়ে বরগুনার সদর থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছেলেটির অবস্থা আশঙ্কাজনক দেখে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বরিশালে নেওয়ার পরে রিফাত মারা যায়।

 

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড