• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোর সন্দেহে গণপিটুনিতে একজন নিহত

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ জুন ২০১৯, ১৮:১৪
নিহত
চোরসন্দেহে গণপিটুনির ঘটনায় নিহত কবির রহমান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে কবির রহমান (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত কবির পটুয়াখালী জেলার সদর থানাধীন বদরপুর ইউনিয়নের গাবুয়া গ্রামের আমজাদ মোল্লার ছেলে।

মঙ্গলবার (২৫ জুন) রাত আড়াইটার দিকে উপজেলার মায়ানী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম মায়ানী গ্রামে এ ঘটনা ঘটে। কবির মিরসরাই উপজেলায় গ্যাসলাইন স্থাপনের কাজে নিয়োজিত একটি প্রতিষ্ঠানে ট্রাক্টর ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।

মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির নিজামী বলেন, বেশ কিছুদিন ধরে এলাকায় ছোটখাটো চুরির ঘটনা বৃদ্ধি পাওয়াতে গ্রামবাসী পালা করে রাতে এলাকায় পাহারা দিচ্ছিল। ঘটনার পর জানা যায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে কবির রহমান নামের ওই ব্যক্তি মধ্যম মায়ানী গ্রামের মোবারক আলী হাজি বাড়ি থেকে বের হওয়ার সময় এলাকাবাসী তাকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় এলাকাবাসীর গণপিটুনিতে সে মারা যায়।

নিহতের ভাই মিজানুর রহমান বলেন, বুধবার (২৬ জুন) সকালে আমি ফোনে আমার ভাইয়ের মারা যাওয়ার খবর পেয়ে মিরসরাই থানায় আসি। ঠিক কী কারণে আমার ভাইকে হত্যা করা হলো তা আমি এখনো বুঝে উঠতে পারিনি। বিষয়টি নিয়ে কী ধরনের আইনগত পদক্ষেপ নেব তা নিয়ে আমি আমার আত্মীয়-স্বজনদের সঙ্গে পরামর্শ করছি।

এ ব্যাপারে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়না তদন্তের জন্য নিহতের মৃতদেহ চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) পাঠানো হয়। এ ঘটনায় মায়ানী ইউনিয়নের দফাদার রতন বড়ুয়া বাদী হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানায় পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড