• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে অস্ত্রসহ যুবক গ্রেফতার

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

২৬ জুন ২০১৯, ১৭:৩১
গ্রেফতার
অস্ত্রসহ গ্রেফতার মো. ইফতাব উদ্দিন তানিম (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় অস্ত্রসহ মো. ইফতাব উদ্দিন তানিম (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) রাত আড়াইটার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচর রাস্তার মাথা নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তানিম সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের আকবর পাড়া এলাকার মো. শাহ্ আলমের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ জুন) সকাল ৮টা থেকে বুধবার (২৬ জুন) ভোর ৬টা পর্যন্ত চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী ও দোহাজারী তদন্ত কেন্দ্র ইনচার্জ মনিরুল ইসলাম ভূঁইয়াসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। পরে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের বিপরীত দিকে অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন চাগাচর রাস্তার মাথা এলাকা থেকে তানিমকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত তানিম গত বছর (১০ অক্টোবর) দোহাজারী বার্মা কলোনি ও উল্লাপাড়া এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় অস্ত্র হাতে মহড়া প্রদর্শনকারী এজাহার নামীয় আসামি বলে দাবি পুলিশের। এছাড়া তানিমের বিরুদ্ধে বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে বলেও জানায় পুলিশ।

অস্ত্রসহ যুবক আটকের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী বলেন, এ ঘটনায় চন্দনাইশ থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড