• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৬ জুন ২০১৯, ১৭:০৬
গ্রেফতার
ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত ( ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানার পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) রাতের এই অভিযানে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত মালামালও উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, গত ১৫ জুন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি গ্রামে নায়েব আলী ও মঞ্জুর আলীর বাড়িতে একদল ডাকাত হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৪০ ভরি সোনা, ছয়টি মোবাইল ফোন, দুটি ল্যাপটপ, নগদ ৮৮ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুট করে নেয়।

ঘটনার পরের দিন মঞ্জুর আলী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সোনারগাঁও থানায় মামলা করেন। পরে পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে প্রথমে আড়াইহাজার উপজেলার ভুইয়াপাড়া এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আবু সাইদকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রূপগঞ্জ ও সোনারগাঁওয়ে অভিযান চালিয়ে জাকির হোসেন, ইদ্রিস আলী, জুয়েল মিয়া ও বারদীতে স্বর্ণকার মঙ্গলদাসকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুট হওয়া একটি মোবাইল সেট ও নগদ ১৬ হাজার ৫শ টাকা এবং চার ভরি স্বর্ণলঙ্কার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০/১২টি ডাকাতি মামলা রয়েছে। বুধবার (২৬ জুন) তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড