• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেলওয়ে কর্মচারী দুদকের মামলায় গ্রেফতার

  চট্টগ্রাম প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১৬:০১
সুমন
চট্টগ্রাম রেলওয়ে এসিআই কর্মচারী সুমন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ থেকে চট্টগ্রাম রেলওয়ে এসিআই পদের কর্মচারী অলী উল্ল্যাহ ওরফে সুমনকে গ্রেফতার করেছে দুদক। মঙ্গলবার (২৬ জুন) তাকে গ্রেফতার করা হয়।

গত বছরের ৪ সেপ্টেম্বর অলী উল্লাহর বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় দুদকের সহকারী পরিচালক শরীফ উদ্দিন একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

দুদকের চট্টগ্রামের উপপরিচালক মাহবুবুল আলম জানান, রেলওয়ের বিভিন্ন পদে চাকরি দেওয়ার নামে অর্থ আদায় ও দুটি ব্যাংকে জ্ঞাত আয় বহির্ভূত অর্থ লেনদেনের অভিযোগে তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছিল।

ধৃত সুমনের ব্যাংক হিসেবে সোনালী ব্যাংকের সিআরবি শাখায় ২০১০ সালের আগস্ট থেকে ২০১৮ সালের জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সময়ে এক কোটি ৩১ হাজার সাত লাখ ৪৭৮ টাকা এবং ইসলামী ব্যাংকের স্টেশন রোড শাখার মাধ্যমে ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত সাত লাখ ৩৪ হাজার ৪৮১ টাকা গ্রহণ করেছে বলে দুদকের তদন্তে জানা যায়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড