• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১৫:৪৪
ব্রাহ্মণবাড়িয়া
ছবি : দৈনিক অধিকার

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নন্দনপুর এলাকায় ট্রাক চাপায় পারভীন বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার (২৬ জুন) দুপুরে সদর উপজেলার নন্দনপুরের বিসিক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত পারভীন বেগমের ছেলে মাসুম মিয়া (২৫) ও ছেলের শ্বশুর মুজিবুর রহমান (৬৫) গুরুতর আহত হয়েছেন।

নিহত পারভীন বেগম সদর উপজেলার মজলিশপুর গ্রামের রেনু মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, পারভীন বেগম তার ছেলে মাসুম মিয়া ও ছেলের শ্বশুর মুজিবুর রহমানকে সঙ্গে নিয়ে সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিকশা করে নিজ গ্রাম মজলিশপুরে যাচ্ছিলেন। এ সময় তারা সদর উপজেলার নন্দনপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই পারভীন বেগম নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড