• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তীব্র গরমে স্বস্তির বৃষ্টি

  পঞ্চগড় প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১০:২৮
বৃষ্টি
পঞ্চগড়ে স্বস্তির বৃষ্টি (ছবি : দৈনিক অধিকার)

সারাদেশের মতো উত্তরের জেলা পঞ্চগড়ে গত কয়েকদিন ধরে বেড়েই চলেছে গরমের উত্তাপ। দিন শেষে রাতেও থাকছে গরমের প্রভাব। এতে অসহনীয় গরমে বিপাকে পড়েছেন জেলার সর্বস্তরের মানুষ। মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যা ৬টায় নামে স্বস্তির বৃষ্টি। এতে গরমে থাকা লোকজনে মুখে পায় তৃপ্তির ঢেঁকুর।

মঙ্গলবার বিকালে জেলায় হঠাৎ দেখা যায় কালো মেঘের ভেলা। এর পর বিকালে শুরু হয় বৃষ্টি। সঙ্গে ঠান্ডা বাতাস। প্রায় ঘণ্টাখানেক স্বস্তির বৃষ্টি নামলেও বৃষ্টি শেষে পুনরায় বেড়ে যায় গরমের উত্তাপ। এতে অসহনীয় গরম আর উত্তাপে হাঁসফাঁস করছে সর্বস্তরের মানুষ।

দেখা গেছে সব থেকে বেশি বিপাকে পড়েছেন মাঠে-ঘাটে কর্মরত সাধারণ শ্রমজীবী মানুষেরা। সকাল থেকেই দেখা গেছে গরমের কারণে জনশূন্য হাট-বাজারসহ ব্যস্ততম সড়কগুলো।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, মঙ্গলবার বিকালে ২০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে আরও পঞ্চগড়ে বৃষ্টিপাত হতে পারে। বুধবার (২৬ জুন) উত্তরবঙ্গসহ বিভিন্ন এলাকায় বৃষ্টিপাত হলেও বৃষ্টির পরিমাণ কিছুটা বৃদ্ধি পাবে। তবে বৃহস্পতিবার (২৭ জুন) থেকে সারাদেশে বজ্রপাতসহ বৃষ্টি হতে পারে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড