• মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

১৩ দিন পর মৃত্যুযন্ত্রণার কাছে হার মানলেন ফুলন

  নরসিংদী প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১০:৩২
ফুলন রানী বর্মণ
নিহত ফুলন রানীর চিকিৎসাধীন অবস্থার ছবি (ছবি : সংগৃহীত)

ফুফাতো ভাইয়ের দেওয়া আগুনে ১৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত জীবনের কাছে হার মানলেন নরসিংদীর ফুলন রানী বর্মণ (২২)। বুধবার (২৬ জুন) সকালে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ফুলন বর্মণ নরসিংদীর বীরপুর মহল্লার যোগেন্দ্র বর্মণের মেয়ে। জেলার উদয়ন কলেজ থেকে গতবছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন ফুলন।

গত ১৩ জুন রাতে নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লা এলাকায় রাত সাড়ে ৮টার দিকে তার মামার সঙ্গে দোকানে কেক আনতে যান ফুলন। মামা কেক কিনে দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। ফুলন কেক নিয়ে বাড়ির আঙিনায় পৌঁছালে অজ্ঞাত দুইজন তার হাত মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। দুর্বৃত্তের দেওয়া আগুনে ফুলনের শরীরের প্রায় ২০ ভাগ অংশ পুড়ে যায় বলে জানান চিকিৎসকেরা। সে রাতেই গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। 

এ ঘটনায় ফুলনের বাবা যোগেন্দ্র বর্মণ বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করলে ডিবি উপপরিদর্শক আব্দুল গাফফারের নেতৃত্বে তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ফুলনের কাকাতো ভাইয়ের শ্যালক সজিবসহ ৪ জনকে আটক করে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এ ঘটনার সাথে জড়িত দোষী রাজু সূত্রধর নামের অপর এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ফুলনের ফুফাতো ভাই ভবতোষ ও আনন্দকে গ্রেফতার করে পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতেই তার শরীরে ফুফাত ভাই ভবতোষ ও তার দুই বন্ধু আনন্দ ও রাজু কেরোসিন ঢেলে আগুন দেয় বলে পুলিশের কাছে স্বীকার করে গ্রেফতার রাজু সূত্রধর। 

জবানবন্দিতে রাজু জানান, রাজু সূত্রধর ও আনন্দ বর্মণ দুইজনই ভবতোষের ঘনিষ্ঠ বন্ধু। ফুলনের বাবা যোগেন্দ্রর সঙ্গে প্রতিবেশী সুখ লাল ও হিরা লালের বাড়ির জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে এলাকায় সালিশও হয়। ঘটনার দুই দিন আগে (১১ জুন) ভবতোষ ও তার মামী (ফুলনের মা) এর সঙ্গে ঝগড়া হয় সুখ লালের। এ ঝগড়ায় ক্ষিপ্ত হয়ে জমি বিক্রি করে অন্যত্র চলে যাওয়ার কথা বলেন। এই সুযোগকে কাজে লাগিয়ে নিজের বোনকে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পনা করে ভবতোষ।

সে অনুযায়ী ঘটনার দিন ১৩ জুন রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে ফুলনের মাথায় ও শরীরে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয় ভবতোষ। এ ঘটনার পরপরই তারা তিনজন ভিন্ন ভিন্ন দিক দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ওডি/এএন 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"নরসিংদী".*')) AND id<>71265 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড