• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজ ছাত্রের পায়ের রগ কেটে হত্যাচেষ্টা

  যশোর প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ১০:১৭
শিক্ষর্থী
আহত শিক্ষার্থী (ছবি : দৈনিক অধিকার)

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যশোর শহরের নীলগঞ্জ এলাকায় এক কলেজ ছাত্রের পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। আহত কলেজ ছাত্রের নাম ইমন মোল্যা (২০)।

মঙ্গলবার (২৫ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত ইমন নীলগঞ্জ এলাকার ইসমাইল মোল্যার ছেলে।

ইমনের ভাই প্রান্ত যশোর জেনারেল হাসপাতালে সাংবাদিকদের জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী মনা দীর্ঘদিন ধরে সন্ত্রাসী রাজত্ব কায়েম করার চেষ্টা করছিল। তার ভাই এতে বাধা দেয়। পরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সন্ত্রাসী মনার নেতৃত্বে রাশেদ, সবুজ, সাব্বির, রকি, বিন্দুসহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসী ইমনকে নীলগঞ্জ ব্রিজের পাশ থেকে ডেকে হাতে ও পায়ে ছুরিকাঘাত করে। এ সময় সে পড়ে গেলে তারা তার বাম পায়ের রগ কেটে শরীরে অন্যান্য জায়গায় ছুরিকাঘাত করে তারা। এ ঘটনায় ইমনের মৃত্যু হয়েছে ভেবে তারা চলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাত ১০টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে জরুরি পাঠানো হয়।

ইমন মোল্যার পিতা ইসমাইল মোল্যা জানান, ইমন মোল্যা কলেজের পড়াশোনার পাশাপাশি তার ট্রাক চালাতো।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার ওহেদুজ্জামান আজাদ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে বলেন, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রেফার করা হয়েছে।

খবর পেয়ে কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সমীর কুমার বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে এসে আহত ইমন মোল্যার পরিবারের লোকজনের সাথে কথা বলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড