• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপবন এক্সপ্রেস ট্র্যাজেডি : দুর্ঘটনায় হতাহতদের দেখতে আসছেন রেলমন্ত্রী

  মৌলভীবাজার প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ০৬:৪৬
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনায় হতাহতদের দেখতে বুধবার (২৬ জুন) সকালে ঢাকা থেকে ট্রেনে চড়েই সিলেটে আসছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

মঙ্গলবার (২৫ জুন) রাত পৌনে ১০টায় কমলাপুর রেলস্টেশন থেকে সিলেটের উদ্দেশে তার রওনা দেওয়ার কথা। রেলমন্ত্রী আসার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন রেলমন্ত্রীর একান্ত সচিব আখতারুজ্জামান।

সিলেটে পৌঁছে প্রথমে মন্ত্রী সার্কিট হাউসে কিছুক্ষণ অবস্থান করবেন বলে জানা যায় এবং পরে সকাল ৯টায় ট্রেন দুর্ঘটনায় হতাহতদের দেখতে ওসমানী হাসপাতালে যাবেন। 

পরবর্তীতে কুলাউড়ার উদ্দেশে রওয়ানা দেবেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। বেলা সাড়ে ১১টায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের সঙ্গে দেখা করবেন তিনি। সেখান থেকে দুর্ঘটনাস্থল বরমচালে যাবেন। বিকালে কুলাউড়া স্টেশন থেকে ফের ট্রেনযোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন মন্ত্রী।

উল্লেখ্য, রবিবার (২৩ জুন) রাত ১২টায় ঢাকাগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনটি কুলাউড়া উপজেলার বরমচাল রেল স্টেশন ছেড়ে এসে বড়ছড়া রেল সেতু অতিক্রম করার সময় সেতুটি ভেঙে পড়ে। এতে নিহত হয় ট্রেনের চার যাত্রী ও আহত হন শতাধিক।

সারাদেশের সঙ্গে দীর্ঘ ১৯ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকার পর সোমবার (২৪ জুন) সন্ধ্যা ৭টায় পুনরায় রেল যোগাযোগ স্বাভাবিক হয়। 

ওডি/এএসএল
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড