• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় চাচির হাতে ভাতিজা খুন!

  পাবনা প্রতিনিধি

২৫ জুন ২০১৯, ২২:৪৮
আটক
পারিবারিক কলহের জেরে ভাতিজাকে খুন করেন চাচি কনা খাতুন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার সাঁথিয়া উপজেলায় চাচির হাতে তিন বছরের ভাতিজা রবিউল খুন হয়েছে। নিহত রবিউল করমজা ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের শামিম ফকিরের ছেলে।

মঙ্গলবার(২৫ জুন) দুপুরে উপজেলার করমজা ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জেরে শিশুটির আপন চাচি কনা খাতুন (৩২) এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন তিনি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন নিহতের পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সকালে শিশুটি ঘুম থেকে ওঠার আগেই তার বাবা শামিম ক্ষেত থেকে মরিচ তোলার জন্য মাঠে চলে যায়। মাঠ থেকে এসে ছেলেকে ঘরে না পেয়ে স্ত্রীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করেন তিনি। পরে বাড়ি ও আশেপাশে ব্যাপক খোঁজাখুঁজি করেও রবিউলকে না পেয়ে দুপুরে এলাকায় মাইকিং করেন তারা। এরপর থানায় নিখোঁজের বিষয়টি জানান রবিউলের বাবা শামিম।

এক পর্যায়ে পরিবারের লোকজন শিশুটির চাচি কনা খাতুনের সঙ্গে তাদের পারিবারিক শত্রুতা থাকায় তাকে সন্দেহ করেন। পরে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা কনার বাড়িতে খোঁজ চালালে কনার বাথরুমের দরজা খুলতেই গলায় ওড়না পেঁচানো অবস্থায় রবিউলের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

চাচির হাতে নিহত রবিউল (ছবি : দৈনিক অধিকার)

খবর পেয়ে পুলিশ বিকাল সাড়ে ৫টায় মৃতদেহ উদ্ধার করে। এ সময় অভিযুক্ত চাচি কনাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন।

তিনি বলেন, পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কনা খাতুন শিশুটিকে হত্যা করার কথা স্বীকার করেছেন। পারিবারিক কলহের কারণে তিনি শিশুটিকে গলা টিপে ও ফাঁস দিয়ে হত্যা করেছেন বলে জানিয়েছেন কনা।

এ ঘটনায় শিশুটির বাবা শামিম ফকির মঙ্গলবার সন্ধ্যায় সাঁথিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড