• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ইবির ভোগান্তি; মধুপুর কলা বাজার

  সাব্বির আহমেদ

২৫ জুন ২০১৯, ১৫:৫৪
মধুপুর কলা বাজার
মধুপুর কলা বাজারে সৃষ্ট ট্রাফিক জ্যাম (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যাম্পাসের অদূরে মধুপুর কলা বাজারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা একরকম ভোগান্তির শিকার হচ্ছে প্রতিনিয়ত। মধুপুর কলা বাজারে সৃষ্ট ট্রাফিক জ্যামে মূল্যবান সময় নষ্ট হচ্ছে তাদের।

জানা যায়, ইবি ক্যাম্পাস থেকে থেকে ৩ কি.মি দূরে কুষ্টিয়া জেলায় মধুপুর কলা বাজারে প্রতিনিয়তই ট্রাফিক জ্যামের কারণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা-শিক্ষার্থীরা সঠিক সময়ে কর্মস্থলে উপস্থিত হতে পারছে না। এতে করে বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে ব্যাঘাত ঘটছে।

সরেজমিনে দেখা যায়, রাস্তার অর্ধেক অংশ জুড়ে ট্রাকে কলা বোঝাই করা হয়। এতে করে দুই লেনের রাস্তা এক লেনে পরিণত হয়েছে। ট্রাফিক জ্যাম ঠেকাতে মোতায়েন করা হয়নি কোনো ট্রাফিক পুলিশ।

ছবি

ট্রাফিক জ্যাম (ছবি : দৈনিক অধিকার)

এ বিষয়ে কুষ্টিয়ায় উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, মধুপুরে কলা বাজারের জ্যামের বিষয়ে আমরা অবগত আছি এবং এ বিষয়ে পূর্বে ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। মধুপুরে মোবাইল কোর্টের মাধ্যমে সমস্যার সমাধান করা হয়েছিল। কিন্তু আবারও সেই সমস্যার সৃষ্টি হয়েছে। আমরা অতি শিগগিরই এ বিষয়ে যথাযথ প্রসাশনিক ব্যবস্থা গ্রহণ করব।

ইবি থানার ওসি রতন শেখ বলেন, মধুপুর কলা বাজারের ভোগান্তির শিকার সকলেই। এটি একদিনের কোনো সমস্যা নয়, দীর্ঘদিনের সমস্যা এটি। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এ বিষয়ে অবগত করেছি।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কুষ্টিয়া শহর থেকে ২৪ কি.মি এবং ঝিনাইদহ শহর থেকে ২২ কি.মি দূরে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"কুষ্টিয়া".*')) AND id<>71148 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড