• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে চালকের লাশ উদ্ধার

  চট্টগ্রাম প্রতিনিধি

২৫ জুন ২০১৯, ১৫:৪৪
লাশ উদ্ধার
জেলার ম্যাপ

চট্টগ্রাম নগরীর পুরান চান্দগাঁও এলাকায় কার্ভাড ভ্যান থেকে মো. রাকিব (২৪) গলায় রশি পেঁচানো অবস্থায় চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) সকাল ৮টার দিকে চান্দগাঁওয়ের শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনের রাস্তা থেকে কদমতলীর এস কে ট্রান্সপোর্টের একটি কার্ভাড ভ্যান থেকে চালকের লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই কার্ভাড ভ্যানটি সকালে মালামাল লোড করতে না যাওয়ায় চালক রাকিবকে ফোন দেয় ট্রান্সপোর্ট অফিসের কর্মচারীরা। বারবার কল করেও চালকের ফোন বন্ধ পাওয়ায় তার খোঁজ করতে থাকেন তারা। পরে চান্দগাঁও শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনের রাস্তায় কার্ভাড ভ্যানটির ভেতর রাকিবকে দেখে সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ কার্ভাড ভ্যানের দরজা খুলে গলায় রশি পেঁচানো অবস্থায় রাকিবের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা আবুল বাশার বলেন, রাকিব নামে এক কার্ভাড ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড