• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

গোপালগঞ্জ বিএনপির নবগঠিত কমিটি থেকে পিনুর পদত্যাগ

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৫ জুন ২০১৯, ১৩:৪৬
গোপালগঞ্জ
সংবাদ সম্মেলনে কথা বলছেন পিনু

গোপালগঞ্জ জেলা বিএনপির নবগঠিত কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ১ নম্বর যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান পিনু। মঙ্গলবার (২৫ জুন) সকাল ১০টায় শহরের মোহাম্মদপাড়ার আশ্রম রোডের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ পদত্যাগের ঘোষণা দেন। 

এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, শারীরিক অসুস্থতা ও ব্যক্তিগত কারণে তিনি এ পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

রাজনীতিতে যথাযথ মূল্যায়ন না হওয়ায় তিনি পদত্যাগের এ সিদ্ধান্ত নিয়েছেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নকে অস্বীকার করে মনিরুজ্জামান পিনু তার জবাবে বলেন, তিনি প্রতিষ্ঠা লগ্ন থেকেই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন।  এর আগে, তিনি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেছেন। 

সংবাদ সম্মেলনে এক পর্যায়ে তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বিএনপির দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের বাদ দিয়ে কতিপয় সুবিধাবাদী রাজনীতিবিদ যারা কখনো বিএনপির রাজনীতি করেননি তাদের দিয়ে বর্তমান কমিটি গঠন করায় প্রকৃত জিয়ার আদর্শের সৈনিকদের অবমূল্যায়ন করা হয়েছে।

গত ২২ জুন বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর গোপালগঞ্জ জেলা বিএনপির ৩৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"গোপালগঞ্জ".*')) AND id<>71100 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড