• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকরিয়ায় লেগুনা-অটোরিকশা সংঘর্ষে মাদ্রাসা শিক্ষক নিহত

  সারাদেশ ডেস্ক

২৫ জুন ২০১৯, ১০:১৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (প্রতীকী ছবি)

কক্সবাজারের চকরিয়ায় লেগুনা-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত মাদ্রাসা শিক্ষক মাওলানা আবু আজমের মেয়ে ও অটোরিকশাচালক।

নিহত মাদ্রাসা শিক্ষক কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ খোদাইবাড়ি এজি লুৎফুল কবির আদর্শ বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি খুটাখালী ইউনিয়নের নয়াপাড়ার মৃত মোস্তাক আহমদের ছেলে।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মাওলানা আবু আজম খুটাখালী বাজার থেকে তার মেয়েকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলন। এ সময় তাদের বহনকারী অটোরিকশাটি মহাসড়কের নয়াপাড়া সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষক আবু আজমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহত আবু আজমের মেয়ে ও অটোরিকশা চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করে। তবে লেগুনা চালক পলাতক রয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লেগুনাটি জব্দ করেছে। এটি বর্তমানে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড