• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার  

  চট্টগ্রাম প্রতিনিধি

২৫ জুন ২০১৯, ১০:০১
চট্টগ্রাম
জেলার ম্যাপ

নিজ বাসা থেকে কবিতা রানী (২২) নামের এক নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ জুন) নগরীর বায়েজিদ থানাধীন চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলা থেকে ওই নারী পুলিশের উদ্ধার করা হয়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কবিতা রানী আত্মহত্যা করেছেন। তবে তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। নিহত কবিতার স্বামী মিঠুন কুড়িও পুলিশ কনস্টেবল। তারা দুইজনেই চট্টগ্রাম আমর্ড পুলিশ ব্যাটেলিয়ন লাইনে কর্মরত বলে জানিয়েছে বায়েজিদ থানা পুলিশ।

পুলিশ জানায়, নিহতের স্বামী মিঠুন সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় গিয়ে অনেকক্ষণ দরজা ধাক্কা দিয়ে ডাকাডাকি করার পর ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পাওয়ায় ভবনের দারোয়ানকে ডেকে আনেন। পরে তারা দুইজনে মিলে অনেকক্ষণ দরজা ধাক্কা-ধাক্কি করেও কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে। লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/ এসএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড