• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের কিল-ঘুষিতে হাসপাতালে বৃদ্ধা মা!

  পাবনা প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ২২:৫৮
আহত
আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় এক ছেলেকে বাঁচাতে এসে অপর দুই ছেলের হাতে গুরুতর আহত হয়েছেন জাহানারা খাতুন নামে এ বৃদ্ধা।

রবিবার (২৩ জুন) বিকালে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের চক্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ওই গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আফসার আলীর স্ত্রী।

বৃদ্ধার অপর ছেলে আনিছুর রহমান জানান, তার দুইভাই পারিবারিক বিরোধের জেরে তাকে বেধড়ক পেটানো শুরু করেন। এ সময় তার মা জাহানারা খাতুন তাকে রক্ষা করতে এগিয়ে আসলে ওই দুই ভাই মাকেও মারধোর করে আহত করেন। আনিছুর ও তার মায়ের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আনিছুরের মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ভাঙ্গুড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসএই) আশরাফুল ইসলাম জানান, ওই বৃদ্ধা সোমবার (২৪ জুন) এ ঘটনায় তার দুই ছেলে আলমগীর ও আনসারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, নির্যাতনের শিকার বৃদ্ধার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান চালাচ্ছে। তবে ঘটনার পর থেকে পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড