• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারি আটক

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

২৪ জুন ২০১৯, ২০:৪০
আটক
আটককৃত মাদক কারবারি আব্দুস সাত্তার (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ আব্দুস সাত্তার (৬০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুস সাত্তার এনায়েতপুর থানার বেতিল চরের মৃত মহের ব্যাপারীর ছেলে।

রবিবার (২৩ জুন) গভীর রাতে পৌর এলাকার শেরনগর বাসস্টেন্ড সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ১শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই শামীম রেজার নেতৃত্বে একদল পুলিশ শেরনগর বাসস্টেন্ড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ১শ গ্রাম গাঁজাসহ সাত্তারকে আটক করা হয়।

অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম আরও জানান, আব্দুস সাত্তার দীর্ঘদিন থেকে বিভিন্ন স্থানে গাঁজা সরবরাহ করে আসছিল। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড