• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর চোখে মলম দিয়ে সাড়ে ৩ লাখ টাকা ছিনতাই

  নরসিংদী প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ২০:২০
নরসিংদী
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীর সদর উপজেলায় বিপ্লব সাহা নামে এক কাপড় ব্যবসায়ীর চোখে মলম দিয়ে ও অস্ত্রের মুখে জিম্মি করে সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ জুন) দুপুরে শহরের মধ্য কান্দাপাড়া এলাকায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে এই ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার বিপ্লব সাহা সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া মহল্লার মৃত অমূল্য সাহার ছেলে।

বিপ্লব সাহার পরিবারের সদস্যরা জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ইউসিবিএল ব্যাংক থেকে ব্যবসায়িক কাজের জন্য তিন লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করেন বিপ্লব সাহা। শপিং ব্যাগে টাকা নিয়ে পায়ে হেটে বাসায় ফেরার পথে মধ্য কান্দাপাড়ায় পৌঁছালে ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

আরও জানা যায়, ছিনতাইকারীরা পেছন থেকে বিপ্লব সাহার চোখে মুখে চেতনানাশক মলম, স্প্রে প্রয়োগ ও অস্ত্র ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। এ সময় বিপ্লব সাহা পার্শ্ববর্তী একটি বাড়িতে গিয়ে আশ্রয় নিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তার স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান জানান, এক ব্যবসায়ীর চোখে মলম লাগিয়ে টাকা নিয়ে পালিয়েছে মলম পার্টি এমন সংবাদ শুনেছি। তবে এখনো থানায় কোনো অভিযোগ করেনি ভুক্তভোগীরা। তারপরও আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড