• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমান্তে চোরাচালান সিন্ডিকেটের প্রধানসহ আটক ৮

  যশোর প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৮:৪৬
আটক
আটককৃত চোরাচালান সিন্ডিকেটের প্রধান জাহিদ বিশ্বাস ও সহযোগী পাচারকারি লাল্টুসহ বাকিরা (ছবি : দৈনিক অধিকার)

যশোরের সাদিপুর সীমান্তে চোরাচালান সিন্ডিকেটের প্রধান জাহিদ বিশ্বাস ও সহযোগী পাচারকারি লাল্টু হোসেনকে আটক করেছে বিজিবি। এ সময় ভারতে পাচার করার উদ্দেশ্যে আনা চারজন মহিলা ও দুইজন পুরুষকে উদ্ধার করেছে তারা।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার বাকিবিল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার (২৪ জুন) সাদিপুর সীমান্ত দিয়ে সিন্ডিকেট প্রধান জাহিদ বিশ্বাস বেশ কিছু লোক ভারতে পাচার করবে। পাচারের সংবাদের ভিত্তিতে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে সিন্ডিকেট প্রধান জাহিদ ও সহযোগী লাল্টুসহ আটজনকে আটক করা হয়। আটক জাহিদ ও সহযোগী লাল্টুর বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা দিয়ে এবং উদ্ধার হওয়া নারী-পুরুষকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, জাহিদ দীর্ঘদিন যাবত সাদিপুর সীমান্তে একটি চোরাচালান সিন্ডিকেট তৈরি করে ভারত থেকে অবৈধভাবে ফেনসিডিল, মদ, গাঁজা, হেরোইন, অস্ত্র ও নারী-শিশু পাচার করে থাকে। ৪০-৫০ জন যুবক তার এসব কাজে জড়িত রয়েছে। জাহিদকে আটক করার জন্য স্থানীয় প্রশাসন তার বাড়িতে অনেকবার অভিযান চালিয়ে আটক করতে ব্যর্থ হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড