• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত 

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৮:৩২
বিজিবি
বাখেরআলী বিজিবি

চাঁপাইনবাবগঞ্জের বাখেরআলী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছে। রবিবার (২৩ জুন) দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের রোডপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে বাক্কার ও শিবগঞ্জ উপজেলার মুক্তার আলীর ছেলে সেলিম।

স্থানীয়রা জানায়, রাতে বাখের আলী সীমান্তের আন্তর্জাতিক সীমান্ত পিলার ১৬/৫ এস দিয়ে ৪০ থেকে ৫০ জন বাংলাদেশি রাখাল পদ্মা নদী পার হয়ে বাহুড়া সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে। রাত আনুমানিক পৌনে ২টার দিকে গরু নিয়ে ফেরার পথে বাহুড়া বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে সেলিম ও বাক্কার নামে দুইজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে বিএসএফের সদস্যরা সেলিমের মরদেহ বাংলাদেশের সীমান্তে নিয়ে আসলেও বাক্কারের মরদেহ উদ্ধার করে নিজেদের হেফাজতে রেখে দেয়।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, ‘সীমান্তে কয়েকজন রাখাল হতাহতের খবর পেয়েছি। তবে কতজন নিহত হয়েছে তার কোনো সঠিত তথ্য আমরা এখনও জানতে পারিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড