• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শতভাগ স্বচ্ছতার সঙ্গে যোগ্যতার ভিত্তিতেই পুলিশ কনস্টেবল নিয়োগ

  অধিকার ডেস্ক

২৪ জুন ২০১৯, ১৫:৪০
মহিবুল ইসলাম খান
কুড়িগ্রাম জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (ছবি : সংগৃহীত)

মেধা ও যোগ্যতার ভিত্তিতে শতভাগ স্বচ্ছতার সঙ্গে পুলিশ কনস্টেবল নিয়োগ দেওয়া হবে জানিয়ে কুড়িগ্রাম জেলার নবনিযুক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেছেন, পুলিশের চাকরিতে কোনো টাকা লাগবে না, কোনো প্রকার ঘুষ বা তদবির চলবে না। প্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে নিয়োগ সম্পন্নে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারণা চলছে।

সোমবার (২৪ জুন) বেলা ১১টা ৩০ মিনিটের দিকে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সুপার এসব কথা জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু।

মাদক নির্মূলে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নতুন নিয়োগপ্রাপ্ত পুলিশ সুপার বলেন, সীমান্তবর্তী জেলা হিসেবে মাদকের প্রকোপ থাকলেও আপনাদের সহযোগিতা নিয়ে তা নির্মূল করতে যেকোনো ধরনের পদক্ষেপ নেবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শুধু তাই নয়, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অপরাধে জড়িত হলে কোনো ছাড় পাবে না। তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

চলতি মাসের ২৯ তারিখে কুড়িগ্রাম জেলায় পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার বিষয় অবহিত করে মহিবুল ইসলাম বলেন, আপনাদের মাধ্যমে আমি জনগণকে একটি বার্তা দিতে চাই, কনস্টেবল নিয়োগের পরীক্ষা সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে হবে। কেউ যেন কাউকে টাকা দিয়ে প্রতারিত না হয়।

এর আগে গতকাল রবিবার (২৩ জুন) ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডেপুটি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করা মহিবুল ইসলাম খান কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড