• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কনস্টেবল নিয়োগে অনিয়ম, পরিদর্শকসহ পাঁচ পুলিশ ক্লোজড

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১৩:০৩
ক্লোজড
চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় ( ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় পুলিশ কনস্টেবল নিয়োগে অনৈতিক সুবিধা নেওয়ার অভিযোগে পুলিশের এক পরিদর্শকসহ পাঁচ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। রবিবার (২৩ জুন) রাতে তাদের প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এ বিষয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২২ জুন থেকে পুলিশ কনস্টেবল রিক্রুটমেন্ট পরীক্ষা শুরু হয়। পরীক্ষায় প্রতিদ্বন্দ্বী হিসেবে অংশ নেন প্রায় এক হাজার নারী-পুরুষ। এদের মধ্যে বেশ কয়েকজন চাকরিপ্রার্থীর কাছ থেকে বিভিন্ন অনৈতিক সুবিধা নেওয়ার অভিযোগ পাওয়া যায় পুলিশ লাইনের রিজার্ভ অফিসার ইন্সপেক্টর শহীদুজ্জামানসহ বেশ কয়েকজন পুলিশ সদস্যের বিরুদ্ধে। ওই অভিযোগের ভিত্তিতে ওই ইন্সপেক্টরসহ পাঁচ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পরিদর্শক শহীদুজ্জামানসহ বেশ কিছু পুলিশ সদস্যদের বিরুদ্ধে পরীক্ষার্থীদের কাছ থেকে অনৈতিক সুবিধা নেয়ার অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে পরিদর্শক শহীদুজ্জামান, একজন সহকারী উপপরিদর্শক ও তিনজন কনস্টেবলকে ক্লোজড করা হয়।

এ অভিযোগের অনুসন্ধানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশারকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড