• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত দুজনের লাশ শনাক্ত

  মৌলভীবাজার প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ১২:০৪
মরদেহ
উপবন এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় নিহতরা ( ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়ায় উপবন এক্সপ্রেস ট্রেনের ভয়াবহ দুর্ঘটনায় এখন পর্যন্ত চারজন নিহত ও দুই শতাধিক আহতের খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে দুজনের লাশ শনাক্ত করা গেছে। এরা হলেন- ফাহমিদা ইয়াসমিন ইভা (২০)। অন্যজন হলেন মনোয়ারা পারভীন (৪৫)।

ফাহমিদা ইয়াসমিন ইভার লাশটি শনাক্ত করেন তার বড় ভাই আব্দুল হামিদ (৩৪)। ইভা সিলেটের মোগলা বাহার থানার আবদুল্লাহপুর গ্রামের আবদুল বারীর মেয়ে। নিহত ইভার ভাই আবদুল হামিদ বলেন, তিন ভাই দুই বোনের মধ্যে ইভা ছিলেন তৃতীয়। তিনি সিলেট নার্সিং ইনস্টিটিউটের বিএসএসি নার্সিং কোর্সের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

তিনি আরও বলেন, রবিবার বিকালে মায়ের সঙ্গে শেষবার মুঠোফোনে কথা ইভার। মাকে বলেছিল ঢাকায় সহপাঠীদের সঙ্গে প্রশিক্ষণ নিতে যাচ্ছে। রাতের উপবন এক্সপ্রেসে করে যাবে।

ফাহমিদার মৃত্যুর খবর পাওয়ার বিষয়ে আব্দুল হামিদ বলেন, সোমবার ভোরে ইভার লাশের সঙ্গে থাকা মুঠোফোন থেকে কেউ একজন তার বান্ধবীকে ফোন দিয়ে মৃত্যুর খবর দেন। ওই বান্ধবী পরে ইভার মাকে ফোনে এ ঘটনা জানান।

কুলাউড়া থানা পুলিশ ইভার লাশ শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ময়না তদন্ত ছাড়াই ইভার লাশ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছেন।

অপরদিকে মনোয়ারা পারভীন (৪৫) নামের আরেকজনের লাশ শনাক্ত হয়। তিনি কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের গুপ্ত গ্রামের বাসিন্দা বারি মিয়ার স্ত্রী। পারভীনের স্বজনেরা তার লাশ শনাক্ত করেন।

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জাকির হোসেন জানান, হাসপাতালে চারজনের লাশ নিয়ে আসা হয়েছে। আহত হয়েছেন শতাধিক ব্যক্তি। একটি লাশ মস্তকবিহীন ছিল বলে জানান তিনি। জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছেন ৩০ জন আহত যাত্রী। শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম থাকায় এদের মাঝে প্রায় ২০ জনকে সি‌লেট ওসমানী মে‌ডি‌কেল ক‌লে‌জ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে। হতাহত ব্যক্তির সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড