• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় নিহত ৩

  জামালপুর প্রতিনিধি

২৪ জুন ২০১৯, ০৮:৪৬
ট্রেন  দুর্ঘটনা
জামালপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে যাওয়া যুবকের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরে ট্রেনের ছাদ থেকে পড়ে দুই যুবক এবং ট্রেনে কাটা পড়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার (২৩ জুন) বিকালে জামালপুর ঝিনাই ব্রিজ, নরুন্দি লেবেল ক্রসিং ও জামালপুর সদর ইউনিয়নের পিয়ারপুরের ভুগলী এলাকায় ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, মেলান্দহ উপজেলার নাংলা গোবিন্দপুর গ্রামের গার্মেন্টকর্মী ফুল মোহাম্মদ বাবু চাকরিতে যোগদানের উদ্দেশে ঢাকায় যাওয়ার সময় মেলান্দহ রেল স্টেশন থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠেন। ট্রেনটি জামালপুর শহরতলীর ঝিনাই ব্রিজ অতিক্রমের সময় ব্রিজের লোহার গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে ট্রেন থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহত গার্মেন্টসকর্মী বাবু গাজীপুরের একটি গার্মেন্ট কারখানায় কাজ করতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার করে।

এদিকে দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা পিয়ারপুরের ভুবলী এলাকায় জামালপুর কমিউটার ট্রেনের ছাদ থেকে পড়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়। একই ট্রেনটি জামালপুরের নরুন্দি এলাকায় লেবেলক্রসিং পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পরে আব্দুর রহমান নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। লাশগুলো পুলিশ ময়নাতদন্তের জন্য জামালপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড