• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

  লক্ষীপুর প্রতিনিধি

২৩ জুন ২০১৯, ১৭:২৮
লক্ষ্মীপুর
গ্রেফতারকৃত চোর চক্রের সসস্য ও উদ্ধারকৃত মালামাল (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে চোরাইকৃত মালামালসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। রবিবার (২৩ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে শনিবার (২২ জুন) রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ আফজাল রোড এলাকায় অভিযান চালিয়ে চক্রের সদস্যদের গ্রেফতার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- আবদুল খালেকের ছেলে মো. রাসেল (২২), আবুল বাশারের ছেলে ইব্রাহিম হোসেন রিয়াজ (২০), মো. শাহজাহানের ছেলে মো. জামাল (৩৭) ও আবদুল খালেকের ছেলে শামছুল ইসলাম জুয়েল। তারা প্রত্যেকেই সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশের উপপরিদর্শক এস আই মো. সোহেল মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা বেশ কিছু দিন ধরে চন্দ্রগঞ্জ বাজার এলাকার বিভিন্ন দোকানপাট ও বসতঘরে চুরির ঘটনা ঘটাচ্ছে বলে একাধিক অভিযোগ পাওয়া গেছে। এরই প্রেক্ষিতে চন্দ্রগঞ্জের আফজাল রোড এলাকায় অভিযান চালিয়ে চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি ও তথ্যমতে চোরাইকৃত ২টি এলইডি টিভি, ২টি ল্যাপটপ ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. মফিজ উদ্দিন বলেন, আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড