• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

নড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  শরীয়তপুর প্রতিনিধি

২৩ জুন ২০১৯, ১৪:০৭
হত্যা
যুবলীগ নেতা ইমরান হোসেনের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরের নড়িয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর আগের রাতে ইমরান হোসেন সরদার (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শ‌নিবার (২২ জুন) রাতে উপজেলার নশাসন ইউনিয়নের সরদারকা‌ন্দি গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহত ওই যুবলীগ নেতা সরদারকা‌ন্দি গ্রামের মৃত ফজল সরদারের ছেলে। নশাসন ইউনিয়ন যুবলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
 
পুলিশ ও ‌নিহতের প‌রিবার সূত্রে জানা যায়, শ‌নিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে চেয়ারম্যা‌নের বা‌ড়ি ডগ‌রি বাজারে (প্রাইভেটকার) গা‌ড়ি রেখে অটো‌রিকশা করে বা‌ড়ির দিকে যাচ্ছিলেন ইমরান। পথে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের নশাসন মা‌ঝিকা‌ন্দি বড় কবরস্থানের কা‌ছে পৌঁছ‌ালে দুর্বৃত্তরা তার অটো‌রিকশার গতিরোধ করে এবং তাকে কুপিয়ে আহত করে ফেলে চলে যায়। এলাকাবাসী দেখ‌তে পে‌য়ে উদ্ধার ক‌রে তা‌কে শরীয়তপুর সদর হাসপাতালে নি‌য়ে যায়।

তার অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে চি‌কিৎসক তা‌কে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে ফে‌রি‌তে মাওয়া এলাকায় পৌঁছালে শ‌নিবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

নশাসন ইউনিয়ন যুবলী‌গের সাধারণ সম্পাদক ওয়ালীউর রেজা মামুন ব‌লেন, ইমরান আমার সংগঠ‌নের যুগ্ম সাধারণ সম্পাদক। ইমরান‌কে যারা হত্যা ক‌রে‌ছে তা‌দের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানাচ্ছি।  

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ দৈনিক অধিকারকে বলেন, দুর্বৃত্তরা ইমরান‌কে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে। ঘটনার পর থে‌কে হত্যাকারী‌দের গ্রেফতার কর‌তে পু‌লিশ অভিযান চালা‌চ্ছে। প্রকৃত হত্যাকারী‌দের আইনের আওতায় আনা হ‌বে। ইমরা‌নের মর‌দেহ ময়না তদন্তর জন্য সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

 এ দিকে এই হত্যাকাণ্ডের জের ধরে নশাসন মা‌ঝিকা‌ন্দি গ্রা‌মে নশাসন ইউনিয়‌ন প‌রিষদ ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের (সংর‌ক্ষিত) ম‌হিলা সদস্য নিহার বেগ‌মের ঘরবা‌ড়ি ভাঙচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। 

নিহার বেগম ব‌লেন, র‌বিবার ভোর রা‌তে হঠাৎ ক‌রে কিছু লোকজন আমাদের বা‌ড়ি‌তে ঢুকে‌ তিন‌টি ঘর ভাংচুর ও লুটপাট ক‌রে । তখন পাঁচটি গরু, দুটি ছাগল, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র লুট ক‌রে নি‌য়ে যায় তারা।  

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড