• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে আহতাবস্থায় উদ্ধার হওয়া ব্যক্তির মৃত্যু, অবহেলার অভিযোগ

  হবিগঞ্জ সংবাদদাতা

২২ জুন ২০১৯, ১৩:১১
নিহত
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ( ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের বাহুবল উপজেলায় রেল লাইনের পাশ থেকে উদ্ধার হওয়া আহত অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। চিকিৎসকদের অবহেলায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২১ জুন) রাত সাড়ে ৮ টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র দাস লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

উদ্ধারের সময় উপস্থিত থাকা গ্রাম পুলিশ আব্দুল হাই দৈনিক অধিকারকে জানান, শুক্রবার সকাল ১১টায় মিরপুর ইউনিয়নের গোবিনপুর গ্রামের রেললাইনের পাশ থেকে (৪০) বছর বয়সের ওই ব্যক্তির রক্তাক্ত অবস্থায় আমার সহযোগিতায় বাহুবল থানার পুলিশ উদ্ধার সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু সারাদিন হাসপাতালের মেঝেতে রেখে শুধু একটি স্যালাইন দেওয়া ছাড়া আর কিছুই করা হয়নি। পরে হাসপাতাল কর্তৃপক্ষ দায় এড়াতে মৃত্যু ব্যক্তিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে ডাক্তার মেহেদি হাসান জানান, রোগীর অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল। আমরা যথাসাধ্য তার চিকিৎসা করেছি। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড