• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণ

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২১ জুন ২০১৯, ২১:৫৭
নারায়ণগঞ্জ
ছবি : জেলার ম্যাপ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের দলরদী পুরান নগর এলাকা থেকে ফরজানা আক্তার নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২১ জুন) বিকালে ওই ছাত্রীর বাবা ফারুক মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী রিবর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে অপহৃত স্কুলছাত্রী ফারজানা আক্তার। স্কুলে যাওয়া আসার পথে চান্দেরপাড়া গ্রামের দাউদ মিয়ার ছেলে জনি তাকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে অভিযুক্ত জনির পরিবারের কাছে বিচার দিয়েও কোনো কাজ হয়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় অপহৃত ছাত্রী পার্শ্ববর্তী মতিন মিয়ার বাড়ি থেকে প্রাইভেট পড়ে ফিরছিল। এ সময় পথে জনির নেতৃত্বে দলরদী গ্রামের সাইদুল, নুরা, দাউদ, লাইলীসহ ৫-৭ জনের একটি দল সিএনজি অটোরিকশাযোগে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার বিকালে অপহৃতের বাবা ফারুক মিয়া বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁও থানার পরিদর্শক হেলালউদ্দিন জানান, অপহরণের ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড