• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় পৃথক অভিযানে চার মাদকসেবী আটক

  ভোলা প্রতিনিধি, বরিশাল

২১ জুন ২০১৯, ১৮:৪৭
আটক
পুলিশের অভিযানে আটক দুই মাদকসেবী (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় পৃথক অভিযানে চারজন মাদকসেবীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের সঙ্গে থাকা মাদক সেবনের সরঞ্জামসহ ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (২১ জুন) ভোলা সদরের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটকৃতরা হলেন- ভোলা সদর হাসপাতাল এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান ফাহাদ, মনপুরা উপজেলার অফিস সহায়ক ও সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বাসিন্দা জসিম উদ্দিন, একই উপজেলার আলীনগর এলাকার শাহাজল ও পৌর কাঠালী এলাকার বাসিন্দা আনোয়ার।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থানার এসআই রতনসহ পুলিশের একটি টিম শুক্রবার দুপুরে ভোলা সদর হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে হাসপাতালের নতুন ভবনের তিন তলা থেকে মাহমুদুল হাসান ফাহাদ ও জসিম উদ্দিনকে আটক করে। এ সময় তাদের সঙ্গে দুই পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জাম পাওয়া যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ দিকে শুক্রবার সকাল ৯টার দিকে শহরের পৌর কাঠালী ও আলীনগর এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ শাহাজল ও আনোয়ারকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ আটক মাহমুদুল হাসান ফাহাদ ও জসিম উদ্দিনের নামে মাদক আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া গাঁজাসহ আটক শাহাজল ও আনোয়ারের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড