• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুকুর নিয়ে বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

  সারাদেশ ডেস্ক

২১ জুন ২০১৯, ১৫:৩৩
শরীয়তপুর
জেলার ম্যাপ

শরীয়তপুরে কুকুর নিয়ে বিরোধের জের ধরে সুকুমার মণ্ডল নামের এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সদর উপজেলার পালং ইউনিয়নের পাটনীগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাটনীগাঁও গ্রামে একটি কুকুর নিয়ে সনাতন মণ্ডল ও সুকুমার মণ্ডলের মধ্যে দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল। এ নিয়ে দুজনের মধ্যে প্রায় বাকবিতণ্ডা হতো। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশও হয়।

মঙ্গলবার সন্ধ্যায় সনাতন মণ্ডল ও সুকুমার মণ্ডলের মধ্যে আবার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সনাতন মণ্ডল সুকুমার মণ্ডলকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় লোকজন সুকুমারকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় ডাক্তার তাকে ঢাকায় পাঠান।

বৃহস্পতিবার (২১ জুন) দিনগত রাত ১টার দিকে চিকিৎসাধীন মারা যান সুকুমার। এ ঘটনায় নিহতের ভাতিজা বিশ্বজিৎ মণ্ডল বাদী হয়ে ছয়জনকে আসামি পালং মডেল থানায় একটি মামলা করেছেন।

পুলিশ বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ এলাকা থেকে ঘাতক সনাতনকে গ্রেফতার করেছে। এদিকে সুকুমারের মরদেহ শুক্রবার (২১) বিকালে নিজ বাড়িতে সৎকার করা হবে বলে জানা গেছে।

মামলার বাদী বিশ্বজিৎ মণ্ডল বলেন, আমার চাচাকে হাতুড়িপেটা করে হত্যা করা হয়েছে। আমরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে।

ওডি/এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড