• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে পাবনায় মিনি ম্যারাথন অনুষ্ঠিত

  পাবনা প্রতিনিধি

২১ জুন ২০১৯, ১১:২৮
ম্যারাথন
মিনি ম্যারাথন প্রতিযোগিতা (ছবি : দৈনিক অধিকার)

‘মাদক কে না বলি’, ‘দক্ষ যুব সমাজ গড়ি’ এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জুন) সকালে পাবনার এম. মনসুর আলী কলেজ সংলগ্ন মেরিল বাইপাস মোড় থেকে শুরু করে পাবনা পুলিশ লাইন প্রাঙ্গণে এসে এটি শেষ হয়। এ ম্যারাথনে বিভিন্ন জেলার ৩২০ জন এ্যাথলেট অংশগ্রহণ করেন।

পাবনা জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মিনি ম্যারাথনের উদ্বোধন করেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম। ম্যারাথন শেষে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস (পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার শামিম আরা মিলি ও ফিরোজ কবির, পাবনা মোটর মালিক গ্রুপ এর সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক প্রমুখ।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে ইমরান হোসেন, আসাদুল হক ও শফিকুল ইসলাম। এ মিনি ম্যারাথন পাবনা, ঢাকা, ময়মনসিংহ, রংপুর, কুমিল্লা জেলার অ্যাথলেটগণও অংশ নেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড