• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  ঠাকুরগাঁও প্রতিনিধি:

২১ জুন ২০১৯, ০১:৩১
স্বাস্থ্য কমপ্লেক্স
বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় স্কুল পড়ুয়া ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে রুহুল আমিন (১৮) নামে এক কিশোরের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে উপজেলার চাড়োল ইউনিয়নের মাহাৎপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রুহুল আমিন ওই গ্রামের হায়দার আলীর ছেলে।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা 'দৈনিক অধিকার'কে জানান, বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলছাত্রী ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য যুগি পুকুরের পাশে গেলে রুহুল আমিন তার গতিরোধ করে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের জন্য পার্শ্বের একটি পাটক্ষেতে নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্কুলছাত্রী চিৎকার শুরু করে।

এ সময় স্কুলছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে রুহুল আমিন পালিয়ে যায়। পরে ভুক্তভোগীর মা তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। স্কুলছাত্রী বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুনিরুজ্জামান লিমন ও স্কুলছাত্রীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক ডা. উম্মে কুলসুম মনি 'দৈনিক অধিকার'কে জানান, শরীরে কোনো ধর্ষণের চিহ্ন নেই। তবে তার বুকে হাত দিয়েছিল বলে ভর্তির সময় স্কুলছাত্রী জানিয়েছে। তাছাড়া তার কাপড়ও ছেড়া ছিল।

চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী জানান, ধর্ষণের চেষ্টা করেছে এটা সত্য। স্থানীয় দ্রুত ঘটনাস্থলে যাওয়াতে স্কুলছাত্রীটি রক্ষা পেয়েছে। তার বাবা বাড়িতে না আসায় মামলা করতে বিলম্ব হচ্ছে।

এ দিকে একই দিন রাতে বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক 'দৈনিক অধিকার'কে বলেন, 'ঘটনাটি আমি শুনেছি। সাব ইন্সপেক্টর মিজানুর রহমান হাসপাতাল থেকে স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করেছে। এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি।'

আরও পড়ুন :- অর্থ লেনদেন করলেই বাতিল হবে নিয়োগ

অপর দিকে অভিযুক্ত রুহুল আমিন ও তার বাবা হায়দার আলীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও ও পাশ থেকে কেউই সাড়া দেয়নি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড