• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১৮:৪০
নিহত
নিহত অটোরিকশা চালক সিরাজুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় সিরাজুল ইসলাম (৩৮) নামে এক অটোরিকশা চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ জুন) দিবাগত রাত ৩টায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুর ১২টায় সোনারায় ইউনিয়নের তেলকুপি মোড়ের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সিরাজুল গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের বাবুনিয়া পোদ্দারপাড়া এলাকার আনসার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সিরাজুল ইসলাম অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করত। প্রতিদিনের মতো বুধবার বিকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। এরপর রাতে আর বাড়ি ফিরে আসেনি। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সোনারায় ইউনিয়নের তেলকুপি মোড়ের কলাবাগানে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে গাবতলী থানার ওসি সেলিম হোসেন জানান, ঘটনার পর থেকে সিরাজুলের ভ্যানটিও পাওয়া যাচ্ছে না। ফলে ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড