• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে আত্মহত্যা করলেন ৪ সন্তানের জনক

  যশোর প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১৫:০৯
আত্মহত্যা
আত্মহত্যা ( ছবি : প্রতীকী )

যশোরের চৌগাছা উপজেলায় পরকীয়ার কারণে চার সন্তানের জনক সাইফুল ইসলাম (৪২) নামে এক কৃষক বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (১৯ জুন) সন্ধ্যায় উপজেলার মাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত সাইফুলের মামা আলতাফ হোসেন জানান, সাইফুলের তিন মেয়ে ও এক ছেলে থাকার পরও প্রতিবেশী চার সন্তানের জননী এক নারীর সঙ্গে পরাকীয়ায় জড়িয়ে পড়ে। ওই নারীর ৮ বছর আগে স্বামী মারা গেলেও গত ৪ দিন আগে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এক মৃত সন্তান প্রসব করে। সেখান থেকে বুধবার সকালে ওই নারী সাইফুলের বাড়িতে অবস্থান নেয়।

তিনি আরও জানান, এই বিষয় সাইফুলের সঙ্গে তার স্ত্রী, ছেলে ও মেয়েদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সাইফুল দুপুরে বাড়ি থেকে মাঠে গিয়ে বিষপানে আত্মহত্যা করে। সন্ধ্যায় মাঠের মধ্যে সাইফুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে স্থানীয়রা।

চৌগাছা থানার এসআই নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড