• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

  ফেনী প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১৬:০৪
গ্রেফতার
বখাটে জামশেদ আলমকে গ্রেফতার করেছে পুলিশ (ছবি : প্রতীকী)

ফেনীর সোনাগাজীতে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে জামশেদ আলম (১৩) নামে এক বখাটে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) রাত ৮টায় উপজেলার রসুলপুর ইউনিয়ন থেকে ওই বখাটেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত জামশেদ উত্তর চরচান্দিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবদুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার উত্তর চরচান্দিয়া জমাদার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ওই শিশু শিক্ষার্থী বুধবার বিকাল ৩টার দিকে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে, রাসুলপুর নামক স্থানে বখাটে জামশেদ আলম শিশুটির গতিরোধ করে। পরে ২০ টাকার একটি নোট হাতে দিয়ে জনৈক জেবল হক মিস্ত্রির বাড়ির সীমানা প্রাচীরের ভেতরের নির্জন জঙ্গলে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে এক পথচারী ছুটে এসে বখাটে জামশেদ আলমকে আটক করে, রাসুলপুরে একটি দোকানের সামনে নিয়ে সন্ধ্যা পর্যন্ত খুঁটির সাথে বেঁধে রাখে।

স্থানীয় কিছু লোক বিষয়টি ধামাচাপা দিতে চাইলেও খবর পেয়ে রাত ৮টার দিকে শিশুটিকে উদ্ধার করে, ওই বখাটেকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় শিশুটির মা গোল বানু বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন বিষয়টি করে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (২০ জুন) আটক কিশোরকে আদালতে হাজির করা হবে। এছাড়া ফেনী সদর হাসপাতালে মেয়েটির শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য তাকেও আদালতে হাজির করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড