• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১৪:১৩
হেলাল
ফেনসিডিলসহ আটক মাদক কারবারি হেলাল (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় (২৫) ৫শ ২০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি হেলালকে আটক করেছে সিপিসি-২ ও র‌্যাব-২ এর আভিযানিক দল।

বুধবার (১৯ জুন) রাত পৌনে ১০টার সময় মেদেনীপুর চ্যাংখালী কতবেলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হেলাল উপজেলার সদরপুর গ্রামের চান্দুর ছেলে। র‌্যাব, বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ১১টার সময় এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জেলার জীবননগর উপজেলার মেদেনীপুর সীমান্ত দিয়ে প্রচুর পরিমাণ ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-২-এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি আমিনুল কবীর তরফদারের নেতৃত্বে অভিযান চালিয়ে হেলালকে আটক করে। পরে তার কাছ থেকে ৫শ ২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। আটক আসামি হেলাল এবং পলাতক আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‌্যাব।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড