• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৬ দিন পর উত্তোলন হলো দাফন করা লাশ

  রংপুর প্রতিনিধি

২০ জুন ২০১৯, ১০:০৪
রংপুর
কবর থেকে তোলা লাশ (ছবি : দৈনিক অধিকার)

রংপুরের আম ব্যবসায়ী মানিক মিয়ার লাশ মৃত্যুর ১৬ দিন পর ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। বুধবার (১৯ জুন) দুপুরে রংপুরের প্রথম শ্রেণির নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদি হাসানের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

জানা যায়, রংপুর নগরীর রাজা রামমোহন মার্কেটের সামনে ৩১ মে দুপুরে আম বিক্রি করার অপরাধে হোটেল মালিক আলতাফ হোসেন তাকে বেদম মারধর করলে ২ দিন চিকিৎসাধীন থাকার পর মানিক মিয়া মারা যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রংপুর নগরীর প্রাণকেন্দ্রে রাজারাম মোহন মার্কেট। এই মার্কেটের তৃতীয় তলায় চাইনিজ সিসিলি হোটেল। মার্কেটের সামনে গত ৩১ মে মানিক মিয়া নামে এক আম ব্যবসায়ী বাই সাইকেলে করে আম বিক্রি করছিল। মার্কেটের সামনে আম বিক্রির অপরাধে সিসিল হোটেলের মালিক আলতাফ হোসেন তাকে মারধর করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে তার বাড়ি রংপুর সদর উপজেলার পালিচড়ায় পাঠিয়ে দেয়।

পর দিন মানিকের রক্তবমি শুরু হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

এ ঘটনায় মানিক মিয়ার ভাই মাসুম মিয়া বাদী হয়ে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। মামলা দায়েরের পরপরই পুলিশ হোটেল মালিক আলতাফ হোসেনকে গ্রেফতার করে।

এ দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে লাশের ময়না তদন্তের আবেদন করেন। আবেদনের ভিত্তিতে আদালতের নির্দেশে পালিচড়ার স্থানীয় কবরস্থান হতে বুধবার দুপুরে মানিক মিয়ার লাশ উত্তোলন করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাজ্জাদ হোসেন জানান, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য মানিক মিয়ার লাশ উত্তোলন করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড