• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠি বিএনপিতে স্থগিত নুপুর

  ঝালকাঠি প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ২১:১৬
মনিরুল ইসলাম নুপুর
ঝালকাঠি বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর (ছবি : সংগৃহীত)

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঝালকাঠি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরের পদ স্থগিত হয়েছে। পদাধিকার বলে সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

বুধবার (১৯ জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে রুহুল কবির রিজভী নুপুরের উদ্দেশে বলেন, ‘চলতি বছরের ১৬ এপ্রিল জেলা বিএনপির সাধারণ সভা শেষে বিশৃঙ্খলা সৃষ্টি করে আপনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। আপনার জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।’

এর আগে ১ জুন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কারণ দর্শানো নোটিশ দেয় কেন্দ্রীয় বিএনপি।

এতে উল্লেখ করা হয়, ঝালকাঠি জেলা বিএনপির এক সাধারণ সভা শেষে জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল আলম গিয়াসকে সবার সামনে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। তদন্তে নুপুরের বিরুদ্ধে বিষয়টি সুস্পষ্টভাবে প্রমাণিত হয়েছে। ঘটনার কারণ জানিয়ে ১০ দিনের মধ্যে একটি লিখিত প্রতিবেদন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড