• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব আটক

  কুষ্টিয়া প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ২১:২৫
আটক
পুলিশের কাছে সোপর্দ করার পর আটক ভুয়া র‍্যাব সোহেল রানা (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার কুমারখালীতে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে মো. সোহেল রানা (২৭) নামে এক ভুয়া র‌্যাব প্রকৃত র‍্যাবের হাতে আটক হয়েছেন।

জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গড়াই ব্রিজের টোল আদায় এলাকা থেকে তাকে আটক করে কুষ্টিয়া র‌্যাব-১২।

আটককৃত সোহেল রানা কুষ্টিয়া সদর উপজেলার হরিশংকরপুর এলাকার গোলাম শেখের ছেলে। সে কুমারখালী উপজেলার লাহিনীপাড়া গ্রামের ব্যবসায়ী সোহাগের (২৪) নিকট ফোন দিয়ে বলে, সে র‌্যাব-১২ এর টিম কমান্ডার মো. আক্তার। তার অনেক বড় বিপদ বাঁচতে হলে সরাসরি দেখা করতে হবে। এই কথার প্রেক্ষিতে সোহাগ তাকে গড়াই ব্রিজের টোল প্লাজার সামনে অবস্থিত গড়াই ইট ভাটার অফিসে আসতে বলে।

রাত সাড়ে ৯টার দিকে সোহেল ইট ভাটার অফিসে আসে এবং সোহাগকে বলে, আপনার নামে অনেক রিপোর্ট আছে, আপনি অস্ত্রধারী মাদক ব্যবসায়ী এই কারণে আপনার ক্রসফায়ারও হয়ে যেতে পারে। ক্রসফায়ার থেকে বাঁচতে হলে আমাদের বড় অফিসারকে খুশি করতে হবে এবং বড় অংকের টাকা দিতে হবে। অন্যথায় আপনাকে খুব শীঘ্রই ক্রসফায়ার দেওয়া হবে। বিষয়টি সোহাগের কাছে সন্দেহজনক মনে হওয়াই রাত ৯টা ৫০ মিনিটের দিকে মোবাইলে কুষ্টিয়া র‌্যাবকে জানালে র‌্যাবের নিয়মিত টহল টিম গড়াই ব্রিজের টোল প্লাজা এলাকা থেকে সোহেলকে আটক করে কুমারখালী থানায় সোপর্দ করে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন, চাঁদাবাজি করার সময় র‌্যাবের একটি টহল টিম সোহেলকে আটক করে। এ ঘটনায় সোহাগ বাদী হয়ে থানায় একটি মামলা করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড