• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

১৯ জুন ২০১৯, ২০:৩৭
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় আহত সেনা সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রুমা-বান্দরবান সড়কের ১২ মাইল ওয়াই জংশন এলাকায় সেনাবাহিনীর একটি মাইক্রোবাস পাহাড়ের গভীর খাদে পড়ে এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও নয়জন সেনা সদস্য। বুধবার (১৯ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে রুমা-বান্দরবান সড়কে এই দুর্ঘটনা ঘটে। 

আহতদের কয়েকজনের নাম পাওয়া গেছে তারা হলেন- সার্জন কামাল, সৈনিক আরিফ, কর্পোরাল ফারুক, সিভিল মাসুদ, সৈনিক হালিম, গাড়ির হেলপার তপন ও চালক রিটু।

স্থানীয় সূত্র জানান, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে রুমা-বান্দরবান সড়কে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস ১২ জনের মতো সেনা সদস্য নিয়ে বান্দরবান থেকে রুমা যাচ্ছিলেন। পথে চিম্বুক ১২ মাইল ওয়াই জংশন এলাকায় মাইক্রো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়।

এ ঘটনায় বান্দরবান সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আমরা ঘটনাস্থলে আহতদের কয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে বাকিদের উদ্ধারের কাজ চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সেনাবাহিনীর (জিটুআই) মেজর ইফতেখার হোসেন দৈনিক অধিকারকে বলেন, বান্দরবান রুমা সড়কে আমাদের একটি মাইক্রোবাস পাহাড়ি খাদে পড়ে গিয়ে একজন সেনা সদস্য নিহত হয়েছেন। তার নাম মো. ওবায়দুল। এ ঘটনায় আহত হয়েছে আরও নয়জন। আহতদের সবাইকে উদ্ধার করে বান্দরবান শহরে এনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড