• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের আসামি কারাগারে

  নেত্রকোণা প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ২০:০৪
নেত্রকোণা
জেলার ম্যাপ

নেত্রকোণার বারহাট্টা উপজেলার নতুন শেখের পাড়া গ্রামে প্রতিবন্ধী কিশোরীকে (২০) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আল-আমিনকে (৩০) কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ জুন) রাতে নতুন শেখের পাড়া গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে আটকের পর বুধবার তাকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, উপজেলার নতুন শেখের পাড়া গ্রামের প্রতিবন্ধী কিশোরীর বাবা-মা প্রতিদিনের মতো গত সোমবার সকালে তাকে বাাড়তে রেখে কাজে যান। এই সুযোগে প্রতিবেশী শান্ত ফকিরের ছেলে আল-আমিন ঘরে ঢুকে কিশোরীটিকে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আল আমিন পালিয়ে যায়।

পরে এলাকাবাসী মেয়েটির বাবা-মাকে খবর দেয়। ধর্ষিতার বাবা-মাসহ এলাকাবাসী আল-আমিনের অভিভাবককে বিষয়টি জানাতে গেলে আল-আমিনের অভিভাবক উল্টো ধর্ষিতার বাবা-মাকে অকথ্য ভাষায় গালি-গালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। পরে তারা একটি প্রভাবশালী মহলের যোগসাজশে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়। পরে কিশোরীর বাবা-মা নিরুপায় মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার পর পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল আমিনকে বাড়ি থেকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন না মঞ্জুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড