• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা, ভুয়া এসআই আটক

  মাগুরা প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১৭:৪৯
আটক
আটক ভুয়া এসআই দেলোয়ার হোসেন (ছবি : দৈনিক অধিকার)

মাগুরায় সদর উপজেলার বেঙ্গা বেরইল গ্রাম থেকে দেলোয়ার হোসেন নামে এক ভুয়া এসআইকে আটক করেছে পুলিশ। সে জয়পুরহাটের দোগাছি গ্রামের রেজাউল করিমের ছেলে। 

পুলিশ জানায়, মাগুরার বেঙ্গা বেরইল গ্রামের ইউসুফ মোল্যার নাতি ফরিদ হোসেন পুলিশের কনস্টেবল হিসেবে চুয়াডাঙ্গা জেলায় কর্মরত আছেন। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় জয়পুরহাটের দেলোয়ার হোসেনের। সেখানে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দেয়। সেই সূত্র ধরে উভয়ের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। 

এক পর্যায়ে চারদিন আগে দেলোয়ার কনস্টেবল ফরিদের নানা বাড়িতে বেড়ানোর জন্যে মাগুরার বেঙ্গা বেরইল গ্রামে আসে। এখানে আসার পর একটি ভুয়া আইজিপি কার্ড পরিদর্শন করে গ্রামের সাধারণ মানুষের মধ্যে নিজেকে প্রভাবশালী পুলিশ অফিসার হিসেবে প্রচার করে। একই সঙ্গে স্থানীয় বেকার যুবকদের পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রলুব্ধ করে। বিষয়টি নিয়ে এলাকার অন্যান্যদের মধ্যে সন্দেহ দেখা দিলে তারা পুলিশকে খবর দেয়। পরে বুধবার মাগুরার রাঘবদাইড় ফাঁড়ি পুলিশ ওই গ্রাম থেকে তাকে আটক করে।

এ বিষয়ে সদর থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে অন্যান্য থানায় প্রতারণা কিংবা অন্য কোনো বিষয়ে মামলা আছে কি না সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড