• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

  খুলনা প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১৭:১৬
খুলনা
জেলার ম্যাপ

খুলনার আযমখান সরকারি কমার্স কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তানজিম আকতার মনি নামের ওই শিক্ষার্থী সৎ মায়ের সঙ্গে বসবাস করতেন।

গত মঙ্গলবার রাত ১১টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামারের পাঁচ তলা ভাড়া বাসার ছাদ থেকে নিচে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তানজিম আকতার পূর্ব বানিয়াখামারের মালোকান্দার মোড়ের আনোয়ার হোসেনের মেয়ে। তার সৎ মায়ের নাম নাসরিন জাহান মেরী।

নাম প্রকাশ না করার শর্তে কমার্স কলেজের সহপাঠীরা জানান, খবর শুনেই তারা হাসপাতালে ছুটে যান। রাত সাড়ে ১১টা পর্যন্ত সেখানে ছিলেন। তখন তড়িঘড়ি করে হাসপাতাল থেকে লাশ বাড়ি নিয়েই দাফনের চেষ্টা চালানো হয়। বিষয়টি তারা সদর থানা পুলিশকে জানালে পুলিশ দাফন কার্যক্রম বন্ধ করে ময়না তদন্তের নির্দেশ দেন।

নগরীর সদর থানার উপপরিদর্শক (এসআই) আলতাফ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে তানজিম আকতার মনি পাঁচতলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। এর বেশি কিছু তারা বলতে চাইছে না। নিহতের শরীরে অন্য কোনো আঘাতের চিহ্ন নেই। আজ বুধবার ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর বলেন, আমরা একটি ক্লু পেয়েছি। কিন্তু ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার আগে কিছু বলতে রাজি হননি তিনি।

এ দিকে নিহতের পরিবারের কেউ সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড