• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি ছেড়ে মাদক কারবারি 

  সারাদেশ ডেস্ক

১৯ জুন ২০১৯, ১৬:৪১
আটক
পুলিশের হাতে আটক দুলাল শরীফ (ছবি- দৈনিক অধিকার)

বিএনপির সাবেক এক নেতাকে মাদকসহ আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১ হাজার ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক ওই নেতার নাম দুলাল শরীফ (৩৬)।

বুধবার (১৯ জুন) সকালে বরিশালের আগৈলঝাড়া উপজেলা থেকে তাকে আটক করে পুলিশ।

আটক দুলাল শরীফ গৌরনদী উপজেলার টরকী বন্দরের সুন্দরদী এলাকার প্রয়াত ইউনুস শরীফের ছেলে। তিনি গৌরনদী পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক প্রচার সম্পাদক।

পুলিশের জিজ্ঞাসবাদে দুলাল শরীফ জানান, তিনি পূর্বে বিএনপির রাজনীতি করতেন। দল ক্ষমতা হারালে তার বিরুদ্ধে একাধিক রাজনৈতিক মামলা হয়। পরে ঢাকায় অ্যাম্বুলেন্স চালকের চাকরি নেন তিনি। সেখানে মাদক কারবারিদের সঙ্গে পরিচয় হয় তার। এরপর থেকে মাদক কারবারে জড়িয়ে পড়েন।

গৌরনদী থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন জানান, মঙ্গলবার রাতে আগৈলঝাড়া উপজেলার মাগুরা চৌরাস্তা এলাকা থেকে দুলাল শরীফকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন পালিয়ে যায়। পরে তার কাছে থাকা পলিথিন থেকে ১ হাজার ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে এসআই জসিম উদ্দিন বাদী হয়ে দুলালসহ তিনজনকে আসামি করে বুধবার সকালে মামলা দায়ের করেন।

ওসি জানান, দুলাল শরীফ এলাকায় দীর্ঘ দিন থেকে ইয়াবার কারবার করে আসছিলেন। তার অন্য সহযোগীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড