• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের একদিন পর যুবক উদ্ধার, গ্রেফতার ২

  গাজীপুর প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১৬:১৩
গ্রেফতার
গ্রেফতার হওয়া দুইজন অপহরণকারী (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর মাওনা চৌরাস্তা থেকে অপহৃত যুবক সালাউদ্দিন (১৯) কে অপহরণের একদিন পর উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। অপহৃত সালাউদ্দিন শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের ফরহাদ মিয়ার ছেলে।

অপহরণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. সুজন মিয়া (৩২) ও মো. খোকন মিয়া (২৪)।

মঙ্গলবার (১৮ জুন) বিকাল ৩টার সময় তেজগাঁও থানাধীন কাওরান বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা জানান, অপহরণকারীর মোবাইল নম্বর ট্রাকিং করে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) বিকালে ডি.এম.পির তেজগাঁও থানাধীন কাওরান বাজার এলাকা থেকে বিকাশের মাধ্যমে টাকা দেওয়ার পর, উক্ত টাকা বিকাশ হতে উত্তোলনের সময় তাদের আটক করা হয়। এ সময় অপহৃত সালাউদ্দিনকে উদ্ধার করে অপহরণকারী দুজনকে গ্রেফতার করা হয় এবং অন্যরা পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ অপহরণকারীদের জিজ্ঞাসাবাদ করছে।

উল্লেখ্য, সোমবার (১৭ জুন) সকাল ১০টায় মাওনা চৌরাস্তার মোহা সিএনজি এলাকা থেকে মো. সালাউদ্দিনকে চাকরির প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়। ওই দিন রাত ৮টায় অপহরণকারীরা মুঠোফোনের মাধ্যমে সালাউদ্দিনের দুলাভাই আলমগীর হোসেনের (অটো রিকশাচালক) কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড