• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জান্নাতী হত্যা মামলার প্রধান ৪ আসামি গ্রেফতার

  নরসিংদী প্রতিনিধি

১৯ জুন ২০১৯, ১৫:১২
নরসিংদী
জান্নাতী হত্যার আসামিরা

নরসিংদীতে জান্নাতী আক্তার (১৭) নামের এক গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি শাশুড়ি শান্তি বেগমসহ চার আসামিকে নাটোর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) বিকালে নাটোর শহরের একঢালা বাবুর পুকুর পাড় এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। আজ বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

গ্রেফতারকৃত চার আসামিকে বুধবার আদালতে তোলা হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার। গ্রেফতারকৃতরা হলো- নিহত জান্নাতীর শাশুড়ি শান্তি বেগম (৪৫), স্বামী শিপলু ওরফে শিবু (২৩), ননদ ফাল্গুনী বেগম(২০) ও শ্বশুর হুমায়ন মিয়া (৫৫)। তারা নরসিংদী সদর উপজেলার চর হাজিপুর গ্রামের বাসিন্দা ।

এর পূর্বে গত রবিবার (১৬ জুন) এ মামলার আরও ছয় আসামিকে গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য শহরতলীর হাজীপুর গ্রামে শ্বশুর-শাশুড়ির মাদক কারবারে রাজি না হওয়ায় গত ২১ এপ্রিল গভীর রাতে ঘুমন্ত অবস্থায় গৃহবধূ জান্নাতী আক্তারের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়।

দীর্ঘ ৪০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে মারা যায় জান্নাতী। তার অপরাধ ছিল স্বামীর পারিবারিক মাদক কারবারে না জড়ানো।

ঘটনায় প্রথমে আদালতে মামলা দায়ের করার পর জান্নাতীর মৃত্যু হলে শনিবার (১৫ জুন) রাতে নিহত জান্নাতীর বাবা শরিফুল ইসলাম খান বাদী হয়ে শাশুড়ি শান্তি বেগমকে প্রধান আসামি করে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড