• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লামায় সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামি গ্রেফতার

  লামা প্রতিনিধি, বান্দরবান

১৯ জুন ২০১৯, ১৫:১৮
আটক
ছবি : প্রতীকী

বান্দরবানের লামা উপজেলায় দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) ভোরে উপজেলার লামা সদর ইউনিয়নের মেউলারচর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. নুরুচ্ছফার ছেলে কায়সার মিয়া (২০) ও আজিজনগর ইউনিয়নের রোড পাড়ার বাসিন্দা মো. ইউনুছের ছেলে মো. জসিম উদ্দীন (৩৪)।

পুলিশ জানায়, উপজেলার আজিজনগর ও লামা সদর ইউনিয়নে থানা পুলিশের সহকারী উপপরিদর্শক রাম প্রসাদ দাশ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় বুধবার ভোরে উপজেলার লামা সদর ইউনিয়নের মেউলারচর এলাকা থেকে কায়সার মিয়াকে গ্রেফতার করা হয়। তিনি আদালত কর্তৃক সাজা প্রদানের পর থেকে পলাতক ছিলেন। ২০১৬ সালে জনতা ব্যাংকে চুরি করতে গিয়ে দারোয়ানের ওপর হামলার মামলায় কায়সার মিয়াকে এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন বিজ্ঞ আদালত।

এ দিকে ২০১৩ সালের একটি চুরির মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক এক মাসের সশ্রম কারাদণ্ড ও ৩০ হাজার টাকা অর্থদণ্ড প্রাপ্ত মো. জসিম উদ্দীনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বলেও জানান পুলিশ।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা দুই সাজাপ্রাপ্ত আসামির গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামিদের বুধবার দুুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড