• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের তিন সদস্য গ্রেফতার

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৯ জুন ২০১৯, ১৫:০৯
গ্রেফতার
গ্রেফতারকৃত ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

ভুয়া পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার ও কয়েকটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন- মাদারীপুর জেলার শিবচর উপজেলার মো. দলির উদ্দিনের ছেলে মো. আব্দুল কুদ্দুছ (৫৬), চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মো. চাঁন মিয়ার ছেলে মো. তৈয়ব আলী (৫৫) ও একই উপজেলার মো. আবুল কালাম মিয়ার ছেলে মো. খঁবির উদ্দিন (৫৭)।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, ছিনতাইকারী চক্রের সদস্যরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ছাড়াও ঢাকা-মানিকগঞ্জ-আরিচা মহাসড়ক, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক, ঢাকা-সিলেট-নরসিংদী মহাসড়ক ও ঢাকা-চট্রগ্রাম-কুমিল্লা মহাসড়কে ছিনতাই করে আসছিল। চক্রটি মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে টাঙ্গাইল আসার পথে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকা থেকে রাস্তার পাশে দাঁড়ানো যাত্রী মো. জালাল উদ্দিন ও এক মহিলাকে পুলিশের ভয় দেখিয়ে প্রাইভেটকারে উঠায়। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে তর্ক শুরু হয়। এ সময় ওই দুই যাত্রী কান্নাকাটি করলে ঘটনা বেগতিক দেখে চক্রটি তাদের রাস্তার পাশে ছেড়ে দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। রাস্তায় নামার পর ওই দুই যাত্রী ঘটনাটি পুলিশকে জানায়।

পরে মির্জাপুর থানার এসআই মো. হারিছ আলী ও এএসআই মো. রেজাউল করিমসহ পুলিশ সদস্যরা গোড়াই এলাকায় চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছেন তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে এবং তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ এ. কে. এম. মিজানুল হক মিজান বলেন, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী দলের সদস্য। তাদের কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া তাদের নামে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু থানা, সাভার থানাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড