• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বিদ্রোহী প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি

  এস. এম. রাসেল, মাদারীপুর

১৯ জুন ২০১৯, ১৪:০৯
মাদারীপুর
স্বতন্ত্র প্রার্থী অ্যাড. ওবাইদুর রহমান খান কালু

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি হয়েছে।

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১১৫টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. ওবাইদুর রহমান খান কালু ৮ হাজার ১৪৪ ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী নৌকার কাজল কৃষ্ণ দে কে পরাজিত করে নির্বাচিত হয়েছেন। 

ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা নিয়ে মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা নিয়ে মোসা. নারগিস আক্তার বিজয়ী হয়েছেন। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম সকল কেন্দ্রের ভোটের ফলাফলের ভিত্তিতে রাত ১১টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

চেয়ারম্যান পদে (আনারস) প্রতীকের প্রার্থী অ্যাড. ওবাইদুর রহমান খান কালু পেয়েছে ৬১ হাজার ৭০৭, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (নৌকা) প্রতীকের কাজল কৃষ্ণ দে পেয়েছেন ৫৩ হাজার ৫৬৩ ভোট। ভাইস চেয়ারম্যান পদে (তালা) প্রতীকের মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া ৮৭ হাজার ৮৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (উড়োজাহাজ) প্রতীকের মো. সাহাবুদ্দিন হাওলাদার পেয়েছে ১৩ হাজার ৫৯৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস) প্রতীকের মোসা. নারগিস আক্তার ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (হাঁস) প্রতীকের পারভীন জাহান পেয়েছে ৩৪ হাজার ৭১১ ভোট।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড